মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

সাকিবকে হুমকি যুবককে গ্রেফতারে মাঠে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বাংলাদেশের বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসানকে ‘কুপিয়ে কাটার’ হুমকি দিয়েছেন সিলেটের মহসিন তালুকদার নামের এক যুবক। নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে এই হুমকি দেন তিনি। পরে আরেক লাইভে এসে দুঃখ প্রকাশও করেছেন তিনি। তবে এই হুমকির ঘটনায় মহসিনকে খুঁজছে পুলিশ।

জানা গেছে, মহসিন তালুকদার সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে। গত রবিবার দিবাগত রাত ১২টা ৬ মিনিটে নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে সাকিবকে ‘কুপিয়ে কাটার’ হুমকি দেন তিনি। ভারতের কলকাতায় হিন্দু ধর্মাবলম্বীদের কালীপূজার উদ্বোধন করতে যাওয়ায় সাকিবকে এ হুমকি দেন মহসিন। তার হাতে একটি রামদাও দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ভিডিও ছড়িয়ে পড়ার পর তোলপাড় শুরু হয়। গতকাল সকালে নিজের আইডি থেকে আরেক লাইভে এসে রাতের হুমকির জন্য দুঃখ প্রকাশ করেন মহসিন তালুকদার। এদিকে গতকাল বিকাল থেকে এই যুবকের ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভেট (নিষ্ক্রিয়) থাকতে দেখা গেছে। হুমকির ঘটনা নজরে আসার পর মহসিনকে গ্রেফতারে কাজ শুরু করেছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)। এ প্রসঙ্গে এসএমপির অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ বলেন, ‘মহসিন তালুকদারকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।’ সাকিব আল হাসান আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা থেকে গত ২৯ অক্টোবর মুক্ত হয়েছেন। যুক্তরাষ্ট্র থেকে ৬ নভেম্বর দেশে ফেরেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তাকে দলে টেনেছে খুলনা।

সাকিব ১২ নভেম্বর যশোরের বেনাপোল দিয়ে পূর্ব কলকাতার কাঁকুড়গাছিতে ‘আমরা সবাই ক্লাব’-এর ৫৯তম কালীপূজার উদ্বোধন করতে যান। এরপর দেশে ফিরে গত রবিবার থেকে অনুশীলন করছেন বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সফলতম তারকা।

সর্বশেষ খবর