রবিবার, ২২ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

সরকার অনিয়ম দুর্নীতি বরদাস্ত করবে না : মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি বলেছেন, কোনো অনিয়ম-দুর্নীতি সরকার বরদাস্ত করবে না। কোনো প্রতিকূলতাই সরকারের অগ্রযাত্রা ব্যাহত করতে পারবে না। কেউ মাস্তানি-অনিয়ম-দুর্নীতি করতে চাইলে তার জন্য কঠিন সময় অপেক্ষা করছে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

গতকাল দুপুরে বরিশাল নগরীর কাশিপুর সরকারি ছাগল উন্নয়ন খামারের কার্যক্রম উদ্বোধন এবং ব্লাক বেঙ্গল জাতের শ্রেষ্ঠ খামারি ও পাঠা পালনকারীদের উপকরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী।

তিনি আরও বলেন, দেশের অন্যান্য বিভাগের চেয়ে বরিশালে উন্নয়ন কম। উন্নয়নে সমতা আনতে বরিশালের জন্য সম্ভব সব কিছু করার উদ্যোগ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মৎস্য ও প্রাণিসম্পদ খাতে বরিশালের সম্ভাবনাকে সরকারি পৃষ্ঠপোষকতায় অনেক বড় আকারে কাজে লাগাতে চায় সরকার। এতে মানুষের দারিদ্র্য, অভাব-অনটন, বেকারত্ব এবং পুষ্টির অভাব দূর হবে। সবকিছু মিলিয়ে সম্মিলিতভাবে বরিশালের হারানো গৌরব আরও উজ্জীবিত করতে চায় সরকার। 

জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ ছাড়া প্রাণিসম্পদ অধিদফতরের মহাপরিচালক ডা. আবদুল জব্বার শিকদার, বরিশাল বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর