মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

গুজব ছড়িয়ে পুড়িয়ে হত্যায় আরও দুজন গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের বুড়িমারীতে গণপিটুনি দিয়ে শহিদুন্নবী জুয়েলকে হত্যার পর লাশ পোড়ানোর ঘটনায় করা তিন মামলায় আরও দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এ মামলায় এখন পর্যন্ত গ্রেফতার হলেন ৩৮ জন। গতকাল দুপুরে বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক। গ্রেফতার দুজন হলেন লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের আউলিয়ারহাট কামাতপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে আবদুর রাজ্জাক বাবলা (২৬) ও বুড়িমারী ইউনিয়নের উফারমারা সোনারভিটা এলাকার আবুল হোসেনের ছেলে জি এম মানিক (৪৫)।

ওসি ওমর ফারুক বলেন, জুয়েল হত্যায় দায়ের করা পুলিশের ওপর হামলা ও ইউপি ভবনে হামলার মামলায় অজ্ঞাতনামীয় আসামি বাবলা ও মানিককে রবিবার রাত সাড়ে ১১টার দিকে বুড়িমারী থেকে গ্রেফতার করা হয়। দুটি মামলায় তদন্তে সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ৩৮ জনের মধ্যে ১৩ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়েছে পুলিশ।

গত ২৯ অক্টোবর রাতে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে হামলা হয়। নিহত যুবক শহিদুন্নবী জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রিপাড়ার আবদুল ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। গত বছর চাকরিচ্যুত হওয়ায় কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর