সোমবার, ৩০ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

আরএফএল পণ্যে ১৮ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদক

আরএফএল হাউসওয়্যারের ১৮ বছর পূর্তি উপলক্ষে ‘দেড় যুগের বিশ্বাস’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে। এ ক্যাম্পেইনের আওতায় আরএফএল হাউসওয়্যারের পণ্য কিনলে ক্রেতারা ১৮ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। গতকাল রাজধানীর বাড্ডায় একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে ‘দেড় যুগের বিশ্বাস’ ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন আরএফএল হাউসওয়্যারের নির্বাহী পরিচালক তৌকিরুল ইসলাম। এ সময় দেড় যুগ পূর্তি উপলক্ষে ১৮ পাউন্ডের একটি কেক কাটা হয়। একই সঙ্গে ১৮ বছর পূর্তিতে ক্রেতাদের জন্য আকর্ষণীয় ১৮টি নতুন পণ্যের মোড়ক উন্মোচন করা হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আরএফএল হাউসওয়্যারের জেনারেল ম্যানেজার (সেলস) মুহাম্মদ শাহ আলম, ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) প্রকৌশলী ইফতেখার আহম্মেদ, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) প্রকৌশলী তাপস চন্দ্রসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিস্তারিত তুলে ধরতে গিয়ে তৌকিরুল ইসলাম বলেন, ‘বাংলাদেশে এমন কোনো বাড়ি নেই, যেখানে আরএফএল হাউসওয়্যারের পণ্য পাওয়া যাবে না। বর্তমানে আরএফএল হাউসওয়্যারের ৩৪ ক্যাটাগরিতে প্রায় ১ হাজার ৬০০টি পণ্য রয়েছে। প্রতিটি পণ্যই ভোক্তা আস্থার সঙ্গে গ্রহণ করেছে।

‘দেড় যুগের বিশ্বাস’ ক্যাম্পেইনের আওতায় আরএফএল এক্সক্লুসিভ শোরুম থেকে কমপক্ষে ৫০০ টাকার পণ্য কিনলে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পাবেন ১৮ শতাংশ পর্যন্ত ছাড়। কেনাকাটার সাইট অথবা ডটকম থেকে আরএফএল হাউসওয়্যারের পণ্য কিনলেও মিলবে এই ছাড়।

সর্বশেষ খবর