বুধবার, ২ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

বরিশালে প্রিজন সেলে হাজতি-কয়েদির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) প্রিজন সেলে একই দিনে কয়েদি ও হাজতির মৃত্যু হয়েছে। এর মধ্যে হত্যা মামলায় যাবজ্জীবন কারাদ-প্রাপ্ত কাঞ্চন পাটোয়ারী (৮১) সোমবার রাতে এবং অপর হত্যা মামলার হাজতি নূর মোহাম্মদ গোমস্তা (৯৫) একই দিন সকালে মারা যান। সংশ্লিষ্ট সূত্রে এ খবর পাওয়া গেছে। ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার জাহানপুর গ্রামের বাসিন্দা কাঞ্চন পাটোয়ারী দন্ড ঘোষণার ১৫ দিনের ব্যবধানে মারা গেলেন। বরিশাল কেন্দ্রীয় কারাগারের সুপার প্রশান্ত কুমার বণিক জানান, গত ১৭ নভেম্বর কাঞ্চনকে ভোলা কারাগার থেকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে আনা হয়। এর আগে ১৫ নভেম্বর ভোলার আদালত হত্যা মামলায় তাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ডের আদেশ দেয়।

 বরিশাল কারাগারে আনার পর থেকেই তিনি শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন কাঞ্চন। অসুস্থ অবস্থায় গত শনিবার তাকে শেবাচিম হাসপাতালের প্রিজন ওয়ার্ডে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ভোলা কারাগারের হত্যা মামলার হাজতি নূর মোহাম্মদকে সম্প্রতি চিকিৎসার জন্য বরিশাল কারাগারে আনা হয়। তারপর শেবাচিম হাসপাতালের প্রিজন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হলো।

সর্বশেষ খবর