বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

চট্টগ্রামে কলেজছাত্রী ধর্ষণ মূল অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় প্রধান অভিযুক্ত রাকিবুল হাসান প্রকাশ আরিয়ানকে (২০) গ্রেফতার করা হয়েছে। গতকাল নগরের খুলশী থানার মাস্টার লেইন এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে রাকিবুল হাসানকে হাজির করা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।  আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, মিথ্যা তথ্য দিয়ে কলেজছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান অভিযুক্তকারী রাকিবুল হাসানকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাকে আদালতে হাজির করা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

গ্রেফতার হওয়া রাকিবুল হাসান চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার মনসুরাবাদ মোল্লারপাড়া এলাকার মমতাজ মিয়ার ছেলে। তিনি আকবরশাহ থানার জানারখিল এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ জানায়, গত ১১ ডিসেম্বর ফিরোজশাহ এলাকায় এক কলেজছাত্রীকে পূর্ব পরিচয়ের সূত্র ধরে দুর্ঘটনায় আহত হয়েছে এমন মিথ্যা তথ্য দিয়ে বন্ধু মেহেদী হাসান আশিক রাব্বানী প্রকাশ বাবুর বাসায় ডেকে নেয় রাকিবুল হাসান প্রকাশ আরিয়ান। সেখানে তারা ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানালে তারা থানায় মামলা দায়ের করেন।এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসান আশিক রাব্বানী প্রকাশ বাবুকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর