বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রেমিকের ওপর অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নাছিমা আক্তার (২৮) নামের এক নারী আত্মহত্যা করেছেন। নাছিমা শ্রীমঙ্গল রেলস্টেশনের অবসরপ্রাপ্ত টিটি আবদুল হকের মেয়ে। গতকাল বিকালে ময়নাতদন্ত শেষে দাফনের জন্য লাশ তাদের গ্রামের বাড়ি জামালপুরে নিয়ে যাওয়া হয়। এর আগে গত সোমবার রাতে রেলওয়ে স্টাফ কোয়ার্টারে গলায় ফাঁস দিয়ে নাছিমা আত্মহত্যা করেন। এদিকে আত্মহত্যার আগে নাছিমা তার ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দেন।

এতে লিখেন- ‘আখলাকুল সাঈফের সঙ্গে দীর্ঘ ৮ মাস প্রেমের সম্পর্ক থাকার পর এখন সে বিয়ে করতে অস্বীকৃতি জানাচ্ছে।

 এই ইস্যুতে তার মা আমার ফ্যামিলির লোকজনের সঙ্গে অনেক খারাপ ব্যবহার করেছে। আমরা নিচু জাত তারা কোটিপতি এসব বলে আমার ভাইয়ের বউকে অশালীন ভাষায় কথা বলেছে। তানমিনা, জুলফা, লিভা, এদের সঙ্গেও এসবই বলেছে। সে আমার কাছ থেকে প্রায় ১ লাখ+ টাকা নিয়েছে ভিভিন্ন সমস্যা দেখিয়ে। এখন আমি এসব বলাতে সব অস্বীকার করে ফেসবুক আইডি, হোয়াটসএপ, ফোন নম্বর ব্লক করে দিয়েছে।’ ৪৮ জনকে ট্যাগ করে দেওয়া ওই স্ট্যাটাসে নাছিমা আক্ষেপ করে আরও লিখেন, ‘এই মুখ নিয়ে আমি আমার ফ্যামিলিতে মুখ দেখাতে পারব না। তাই আমি নিজের ইচ্ছায় সুইসাইড করছি।’

স্ট্যাটাসের শেষ প্যারায় নাছিমা আখলাকুল ইসলাম চৌধুরীকে ২ নম্বর এবং তার মা সুরাইয়া চৌধুরীকে ১ নম্বর আসামি হিসেবে উল্লেখ করেন।

নাছিমার ভাই জহির রায়হান জানান, আখলাকুল পরিবার থেকে প্রায়ই আমার বোনকে ফোনে আমাদের পরিবার সম্পর্কে বিভিন্ন কথা বলত। আমার বোন এসব কথা সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। আমি তাদের বিরুদ্ধে বোন হত্যার অভিযোগে মামলা করব।

সর্বশেষ খবর