সোমবার, ৪ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

ঢাকায় ১৯ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

ঢাকার কামরাঙ্গীরচর ও চকবাজার এলাকায় অভিযান চালিয়ে জুয়াড়ি চক্রের ১৯ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১০-এর সদস্যরা। জানা গেছে, গত কয়েক দিন র‌্যাব-১০-এর টানা অভিযানে ১২০ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে।

সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় কামরাঙ্গীরচরের কাজী বাড়ি গলি এলাকার ১০৬ নম্বর বাড়িতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে আটজন জুয়াড়িকে গ্রেফতার করা হয়। তারা হলেন- খোরশেদ আলম, আবু জাহেদ, জামাল গাজী, রানা, জামাল, হারুন, রাজু এবং হারুন মৃধা। এ সময় তাদের কাছ থেকে সাতটি মোবাইল ফোন, জুয়া খেলায় ব্যবহৃত ১০৪ পিস কার্ড ও ১ হাজার ৭৩০ টাকা উদ্ধার করা হয়।

এ ছাড়া একই রাতে চকবাজারের রহমতগঞ্জ এলাকার ১৭/১ নম্বর বাড়িতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১১ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়। তারা হলেন- হাফিজুর রহমান, নজরুল ইসলাম, মামুন ঢালী, সিদ্দীকুর রহমান, আশরাফ, আবুল কালাম, রুবেল, জাকির, হান্নান, ইউনুস এবং আবদুল করীম। এ সময় তাদের কাছ থেকে আটটি মোবাইল ফোন, জুয়া খেলায় ব্যবহৃত ৫০০ পিস কার্ড ও ৫২ হাজার ৭৭৫ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতারকৃতরা পেশাদার জুয়াড়ি চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছিল। গ্রেফতারকৃত ১৯ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর