রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

ভোটারদের জন্য খাবার রান্না, নিয়ে গেল প্রশাসন!

কুষ্টিয়া প্রতিনিধি

এক পাশে বড় বড় পাতিলে চলছিল পোলাও রান্না। অন্য পাশে চলছিল ভোট গ্রহণ। ভোটারদের কাছে টানতে ছিল রান্নার এ বিশাল আয়োজন। তবে শেষমেশ সে আয়োজনে জল ঢেলে দিয়েছে প্রশাসন। ভ্রাম্যমাণ আদালত এ খাবার জব্দ করে নিয়ে যায়।

এ ঘটনা ঘটেছে কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বারখাদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে। জানা গেছে, ওই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবি বারখাদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পাশে মহাসমারোহে সকাল থেকে পোলাও রান্নার আয়োজন করেন। বড় বড় পাতিলে চলছিল রান্নার কাজ। সেখান থেকে প্যাকেটজাত করে ভ্যানবোঝাই করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে সেখানে হানা দেয় ভ্রাম্যমাণ আদালত। জব্দ করা হয় ১০ পাতিল ও ১০০ প্যাকেট পোলাও। পরে জব্দ করা খাবার এতিমখানার বাচ্চাদের মধ্যে বিতরণ করা হয়। রান্নার কাজে নিয়োজিতরা জানান, প্রায় ৯ মন চালের পোলাও রান্না করা হচ্ছিল। আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট ও খোকসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসাহাক আলী জানান, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে এ খাবার জব্দ করা হয়। পরে খাবারগুলো এতিমখানায় বিতরণ করা হয়েছে।

প্রসঙ্গত, কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবি এর আগে ভোটারদের মাঝে নারিকেল তেল বিতরণ করতে গিয়ে ১০ হাজার টাকা জরিমানা গুনেন। রবির লোকজন প্রতিপক্ষের প্রার্থীর ওপর হামলা চালিয়ে আহত করেন তিনজনকে। এ ঘটনায় আলোচিত এ প্রার্থীর নামে মামলাও হয়।

সর্বশেষ খবর