রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

শাবান মাহমুদকে বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরামের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে প™§া সেতুর নামকরণের দাবি জানিয়েছে বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম। দিল্লিতে বাংলাদেশ হাইকমিশনে মিনিস্টার প্রেস নিযুক্ত হওয়ায় সাংবাদিক নেতা শাবান মাহমুদকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা এ দাবি তুলেছেন।

গতকাল জাতীয় প্রেস ক্লাবে বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম এ অনুষ্ঠানের আয়োজন করে। সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক জাহিদুজ্জামান ফারুক। প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড. মোজাম্মেল হক খান। বিশেষ অতিথি নিউজ পেপার ওনার্স অ্যাসোসিয়েশনের (নোয়াব) সভাপতি এ কে আজাদ, গণপূর্ত সচিব মো. শহিদ উল্লা খন্দকার, পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (প্রশাসন) এস এম রুহুল আমিন। আরও বক্তৃতা করেন সাংবাদিক লায়েকুজ্জামান, সৈয়দ শুকুর আলী শুভ, পি আর বিশ্বাস, শাহনাজ বেগম, মোজাম্মেল হক চঞ্চল, মামুন ফরাজী, রাজীব খান, আছাদুজ্জামান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জিহাদুর রহমান জিহাদ। অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে অতিথিদের সম্মাননাস্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়।

শাবান মাহমুদের ব্যক্তিত্বের প্রশংসা করে মোজাম্মেল হক খান বলেন, সর্বজনপ্রিয় মানুষ শাবান মাহমুদ দিল্লিতে যোগদানের পর ™ৈ^তসত্তায় আবির্ভূত হবেন- কূটনীতিক ও সাংবাদিক।

এ কে আজাদ বলেন, শাবান মাহমুদ ভবিষ্যতে আরও এগিয়ে যাবেন। আমার বিশ্বাস, তিনি একদিন প্রেস বাদ দিয়ে শুধু ‘মন্ত্রী’ হবেন, আর তা হবেন তথ্যমন্ত্রী।

সংবর্ধনার জবাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাংবাদিকসমাজের কাছে চিরঋণী ও কৃতজ্ঞ। প্রধানমন্ত্রী আমাকে দিল্লির প্রেস মিনিস্টার পদে নিয়োগ দিয়েছেন আর সাংবাদিকরা আমাকে তাদের নেতা নির্বাচিত করেছেন।

সর্বশেষ খবর