রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

ভোটাধিকার পুনরুদ্ধারে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে

------- পীর চরমোনাই

নিজস্ব প্রতিবেদক, খুলনা

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন, দেশে এখন একদলীয় শাসন কায়েম করা হয়েছে। সরকার ফ্যাসিবাদী কায়দায় দেশ পরিচালনা করছে। ভোটাধিকার পুনরুদ্ধারের জন্য আমাদের ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।  গতকাল বিকালে নগরীর খালিশপুর গোয়ালখালী সৈয়দ ফজলুল করীম (রহ.) ফাউন্ডেশন মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলা শাখা আয়োজিত কর্মী সম্মেলন ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাতপাখার প্রার্থীদের তালিকা ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, দেশে যেভাবে সম্পদ চুরি ও লুটপাট হচ্ছে, তা অতীতের সব রেকর্ড ভঙ্গ করছে। ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনের এক জেলা সভাপতিই কেবল ২ হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। বর্তমান সরকারের আমলে সবচেয়ে বেশি বিদেশে টাকা পাচার হয়েছে।

মুফতি রেজাউল করীম বলেন, আওয়ামী লীগ ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় উৎসব হিসেবে পালন করেছে। কিন্তু এ দেশের জনগণের কাছে দিনটি ভোটাধিকার হরণের কালো অধ্যায় হয়ে থাকবে। কারণ দেশে আওয়ামী লীগ এদিনে জনগণের ভোটাধিকার হরণ করেছে।

সংগঠনের মহানগর সভাপতি মুফতি আমানুল্লাহ ও নগর সেক্রেটারি শেখ মো. নাসির উদ্দিন এবং জেলা সেক্রেটারি হাফেজ আসাদুল্লাহ আল গালিবের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সংগঠনের নায়েবে আমির হাফেজ মাওলানা অধ্যক্ষ আবদুল আউয়াল, প্রেসিডিয়াম সদস্য আল্লামা নুরুল হুদা ফয়েজী, অধ্যাপক মাহবুবুর রহমান, জেলা সভাপতি অধ্যাপক মাওলানা আবদুল্লাহ ইমরান।

সর্বশেষ খবর