বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

বিএনপি দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত : এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, বিএনপি-জামায়াত কখনো দেশের উন্নয়ন চায়নি। স্বাধীনতার এত বছর পরও এরা দেশ ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত। তারা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে ক্রমাগতভাবে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। গতকাল সকালে জাতীয় প্রেস ক্লাবে স্বাধীনতা শিক্ষক পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সাইফুজ্জামান শিখর এমপি, বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, শিক্ষক নেতা মেহেরুন নেছা, অধ্যক্ষ দিলারা খানম, অধ্যক্ষ মনতাজ উদ্দিন প্রমূখ।

এনামুল হক শামীম বলেন, যারা দেশের স্বাধীনতা ও দেশের উন্নয়ন, অর্জন ও অগ্রগতিকে এখনো মেনে নিতে পারেনি তারাই আল-জাজিরার প্রতিবেদনের কৌশলী ষড়যন্ত্রের ধারাবাহিকতায় লিপ্ত।বাংলাদেশের গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে। সরকারের সমালোচনাও করছে। দেশের এত স্বনামধন্য ও সরব মিডিয়া যেখানে কোনো ধরনের তথ্য পায়নি, সেখানে আল জাজিরা টেলিভিশনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে অসত্য তথ্যপ্রচার অত্যন্ত নিন্দনীয়। দেশে-বিদেশে বসে দেশ ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং অপপ্রচার করা কোনো কাজে আসবে না বরং বুমেরাং হবে।

এনামুল হক শামীম বলেন, বিএনপিকে এদেশের মানুষ বিশ্বাস করে না। বিএনপি আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে দেশ বিরোধী ষড়যন্ত্র লিপ্ত হয়েছে। তবে তাদের ধোঁকাবাজী জনগণ ধরে ফেলেছে। একারণে, বিএনপি একটি জনধিকৃতদলে পরিণত হয়েছে। তাই যতই ষড়যন্ত্র করুক, বিএনপির আর ক্ষমতায় আসার সুযোগ নাই।

সর্বশেষ খবর