সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

রাজধানীর সড়কে ঝরল দুই প্রাণ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে আলাদা সড়ক দুর্ঘটনায় এক কিশোরসহ দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- বিমানবন্দরে লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. কিবরিয়া (১৪) এবং শ্যামপুরে ট্রাকের ধাক্কায় পরিবহন শ্রমিক কাবুল হোসেন (২৬)। শনিবার রাতে এ দুটি দুর্ঘটনা ঘটে।

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, মো. কিবরিয়া শনিবার রাতে সুমন নামে এক বন্ধুর মোটরসাইকেলে বাড্ডা থেকে বাসায় ফিরছিলেন। রাত সাড়ে ১২টার দিকে বিমানবন্দর ভিভিআইপি গেটের সামনে একটি লরি তাদের ধাক্কা দেয়। এ সময় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন কিবরিয়া। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সুমনের কোনো আঘাত লাগেনি। ট্রাকটি শনাক্ত করা যায়নি। তার বাবার নাম শহীদ হোসেন। গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলপুর থানার নওগাঁয়ে। উত্তরখান বালুর মাঠ এলাকায় থাকতেন। তিনি স্থানীয় চালাবন এলাকার মোটর গ্যারেজে কাজ করতেন। এদিকে, শ্যামপুর থানার উপ-পরিদর্শক সমরেশ কুমার দাস জানান, শনিবার রাত পৌনে ১১টায় শ্যামপুরের নিউ জনতা আয়রন মার্কেটের সামনে রাস্তা পারাপারের সময় একটি ময়লার ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয় কাবুল। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর ময়লার ট্রাকটি জব্দ করা হয়েছে। তার বাবার নাম সালাম খান। গ্রামের বাড়ি বরিশালের কোতোয়ালি থানার কর্নকাঠীতে। শ্যামপুরের ধোলাইপাড় এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন ও রাইদা পরিবহনে শ্রমিক হিসেবে কাজ করতেন।

সর্বশেষ খবর