শিরোনাম
মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ ০০:০০ টা

গাছের পাতায় পাতায় আওয়ামী লীগ সম্পর্কে সাবধান!

---------- শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সংসদ সদস্য শামীম ওসমান গাছের পাতায় পাতায় আওয়ামী লীগার দেখা যাওয়া সম্পর্কে সাবধান থাকার পরামর্শ দিয়েছেন। শামীম ওসমান সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনসে পুলিশ মেমোরিয়াল ডে অনুষ্ঠানে বিশেষ অতিথির ভাষণ দিচ্ছিলেন। পুলিশ সুপার জায়েদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি। বক্তৃতা করেন সংসদ সদস্য (নারায়ণগঞ্জ-২) নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ। শামীম ওসমান বলেন, এখন গাছের পাতায় পাতায় আওয়ামী লীগ। এটা রাজনীতির জন্য বিপজ্জনক। এতে রাজনীতি রাজনীতিকের হাত থেকে ছুটে যাওয়ার আশঙ্কা থাকে। তিনি বলেন, যে ষড়যন্ত্র হচ্ছে তা শুধু শেখ হাসিনার সরকারকে ফেলে দেওয়ার ষড়যন্ত্র নয়, এটা রাষ্ট্রকে ধ্বংস করার। রাষ্ট্রের মূল কাঠামোগুলোকে দেশের বাইরে থেকে বসে প্রতিনিয়ত আঘাত করা হচ্ছে। বিলিয়ন বিলিয়ন ডলার ইনভেস্ট করা হচ্ছে এই রাষ্ট্রকে তালেবান রাষ্ট্র বানাতে।

আমাদের সচেতন থাকতে হবে কারণ আমাদের পরবর্তী প্রজন্ম এই দেশে থাকবে। শামীম ওসমান জনপ্রত্যাশা অনুযায়ী কাজ করার জন্য পুলিশের প্রতি আহ্বান জানান। আমি প্রতিদিন মৃত্যুর জন্য প্রস্তুত থাকি। যদিও আমার মৃত্যু আজ থেকে ২০ বছর আগে ১৬ জুন হয়ে গেছে। আমার ডানে-বাঁয়ে যারা ছিলেন সবাই মারা গেছেন। আমি যে সাক্ষী দিয়েছি সে সাক্ষীও বদলে দেওয়া হয়েছে এবং সেটা আমার সরকারের আমলেই। আমি কোর্টে তা ডিনাই করে এসেছি। পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের কাছে মানুষ অনেক কিছু আশা করে। তা পূরণ করবেন কী করবেন না আপনাদের ইচ্ছা।

দায়িত্ব পালনরত অবস্থায় মৃত্যুবরণকারী চার পুলিশ সদস্যের পরিবারকে অনুষ্ঠানে সম্মাননা ও আর্থিক সাহায্য প্রদান করা হয়। তাঁরা হলেন- কনস্টেবল ইসমাইল হোসেন, মো. জাকির হোসেন, মো. আবু হোসেন ও মো. রনি আহমেদ।

সর্বশেষ খবর