রবিবার, ৭ মার্চ, ২০২১ ০০:০০ টা

বিজিএমইএ মোবাইল অ্যাপ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

সরকার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ রূপকল্পের সঙ্গে সঙ্গতি রেখে পোশাকশিল্প মালিকদের সংগঠন বাংলাদেশ পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতি- বিজিএমইএ সদস্য প্রতিষ্ঠানসমূহের জন্য একটি বিশেষ মোবাইল অ্যাপ উদ্বোধন করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার। এই অ্যাপে পোশাক শিল্প সংক্রান্ত সব তথ্যের জন্য ওয়ান স্টপ সোর্স হিসেবে কাজ করবে। অ্যাপের প্রধান দিকগুলো হলো শিল্প সংক্রান্ত সংবাদ, প্রচারপত্র (সার্কুলার), বাণিজ্য মেলা, সদস্যদের ডাইরেক্টরি, স্থিরচিত্র ও ভিডিও চিত্র।

গতকাল ভার্চুয়ালি আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে এই মোবাইল অ্যাপটি উদ্বোধন করেন ডাক,  টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তফা জব্বার।

বিজিএমইএ সভাপতি ড. রুবানা হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এ টু আই প্রকল্পের নীতি উপদেষ্টা আনির চৌধুরী। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিজিএমইএ সিনিয়র সহ-সভাপতি ফয়সাল সামাদ, সহ-সভাপতি (অর্থ) এম এ রহিম (ফিরোজ) প্রমুখ। উল্লেখ্য, বিজিএমইএ এর অধীনে এই অ্যাপটি অ্যাপল স্টোর ও এনড্রয়েড প্লে স্টোর, উভয় ক্ষেত্র থেকেই ডাউনলোড করা যাবে।

সর্বশেষ খবর