সোমবার, ২২ মার্চ, ২০২১ ০০:০০ টা

লক্ষ্মীপুরে দুই তরুণীকে ধর্ষণ

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর সদর ও কমলনগরে পৃথক ঘটনায় স্কুলছাত্রীসহ দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সংশ্লিষ্ট থানায় ধর্ষণের আলাদা দুটি মামলা হয়েছে বলে জানায় পুলিশ। মামলার প্রধান অভিযুক্ত আসামি মেহেদী হাসান হৃদয় ও আকরাম হোসেন নামের দুই যুবককে গ্রেফতার করা হয়। গতকাল দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে ভুক্তভোগী পরিবারগুলোর পক্ষ থেকে থানায় মামলার পর অভিযুক্তদের গ্রেফতার করা হয়। লক্ষ্মীপুর পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, সদর উপজেলার আটিয়াতলী গ্রামে বাবার অসুস্থতায় পরিবারের লোকজন হাসপাতালে ছিল। এ সুযোগে ঘরে একা পেয়ে শনিবার রাতে দশম শ্রেণির এক শিক্ষার্থীকে স্থানীয় আবুল কালাম আজাদের বখাটে ছেলে হৃদয়       ধর্ষণ করে।

 এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় গতকাল সকালে ধর্ষিতার বাবা বাদী হয়ে হৃদয়কে আসামি করে সদর থানায় মামলা করেন। পুলিশ সকালে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। এদিকে কমলনগর উপজেলার চর জাঙ্গালিয়া এলাকায় শনিবার রাতে ১৭ বছরের এক তরুণীকে নিজ ঘরে ধর্ষণের অভিযোগ ওঠে রামগতি উপজেলার আবদুল বাতেনের ছেলে আকরাম হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল সকালে ধর্ষিতার মা বাদী হয়ে থানায় মামলা করেন।

নির্যাতিত তরুণীকে সদর হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ অভিযুক্তকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানান, দুই তরুণীকে ধর্ষণের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। দুই অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলা দুটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে নিষ্পত্তি করা হবে বলে জানান তিনি।

সর্বশেষ খবর