শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
গুলশানে ঝিলিক হত্যা

স্বামী মিশু ফের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলশানে গৃহবধূ ঝিলিক আলম হত্যার ঘটনায় পুলিশি রিমান্ডে থাকা তার স্বামী সাকিব আলম মিশুর আবারও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল তিন দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে আবারও ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

 শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, রবিবার আদালত মিশুকে তিন দিনের জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়। মিশুর সঙ্গে গ্রেফতারকৃত অপর ৪ আসামিকে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। কারাগারে যাওয়া চার আসামি হলেন- ঝিলিকের শ্বশুর জাহাঙ্গীর আলম, শাশুড়ি সাঈদা আলম, দেবর ফাহিম আলম ও তার স্ত্রী টুকটুকি।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল রাতে রাজধানীর গুলশান-২ নম্বরের ৩৬ নম্বর সড়কের ২২/সি নম্বর বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে গৃহবধূ ঝিলিকের ওপর শারীরিক নির্যাতন চালিয়ে হত্যা করে তার স্বামী মিশু। ৩ এপ্রিল স্ত্রী ঝিলিককে প্রাইভেটকারে হাতিরঝিলে নিয়ে পরিকল্পিতভাবে সড়ক দুর্ঘটনার নাটক সাজানোর অভিযোগ ওঠে। পরে এ ঘটনায় ঝিলিককে হত্যার অভিযোগ এনে গুলশান থানায় মামলা করেন তার মা তহমিনা হোসেন আসমা। এরপর ঝিলিমের স্বামী মিশুসহ পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ।

সর্বশেষ খবর