বুধবার, ২১ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

যাত্রাবাড়ীতে বাবুল হত্যায় টেগরা সুমন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ব্যবসায়ী বাবলু হোসেন (৩২) হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে টেগরা সুমনকে (২৬) গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদেই সে বাবলু হত্যার সঙ্গে জড়িত ছিলো বলে স্বীকার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে যাত্রাবাড়ী  থানাধীন আইডিয়াল স্কুল গলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১০ এর একটি দল। এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব। ওই ফোনে অনেক গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে। পরে তাকে যাত্রাবাড়ী থানায় হস্তান্তর করা হয়। জানা গেছে, নিহত বাবলু হোসেন (৩২) স্টিল ফার্নিচার ব্যবসায়ী ছিলেন। তিনি যাত্রাবাড়ী থানাধীন  জেলেপাড়া সংলগ্ন  মন্দির গলি এলাকায় নতুন বাড়ি নির্মাণ করার পরিকল্পনা করছিলেন। এ জন্য গ্রেফতার টেগরা সুমন ও তার সহযোগীরা বাবুলের কাছে চাঁদা দাবি করে।

তাদের প্রস্তাবে সাড়া না দেওয়াই কাল হয়েছিল বাবুলের। তার নিজ বাসা থেকে বের হয়ে রিকশাযোগে যাত্রাবাড়ী থানাধীন শহীদ ফারুক রোড যাওয়ার পথে রাত পৌনে ১০ টার দিকে ১২ নং গলির মাথায় পৌঁছা মাত্রই টেগরা সুমনসহ অন্যরা বাবুলকে এলোপাতাড়ি কিল-ঘুষিসহ ঘাড়ের পিছনে সুইচ গিয়ার দিয়ে ছুরিকাঘাত করে। গুরুতর অবস্থায় বাবুল হোসেনকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

র‌্যাব-১০ এর অধিনায়ক মাহফুজুর রহমান জানান, টেগরা সুমনরা চিহ্নিত অপরাধী। এরা চাঁদাবাজিসহ নানা অপরাধের সঙ্গে জড়িত। বাবুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামিও সে। তার সহযোগীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর