শিরোনাম
শুক্রবার, ২৫ জুন, ২০২১ ০০:০০ টা

ছারপোকার মতো কাটে এমন কাউকে দলে ঢুকানো যাবে না : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জননেত্রী শেখ হাসিনার অবিচল দৃঢ়চেতা বুদ্ধিদীপ্ত সিদ্ধান্ত এবং সিদ্ধান্ত বাস্তবায়ন করার কারণে আজকে পরপর তিনবার আওয়ামী লীগ রাষ্ট্রক্ষমতায়। একটি শক্তিশালী ঘরের একটি পিলারে যদি পোকা লাগে তাহলে সেই ঘর কিন্তু নড়বড়ে হয়ে যায়। তাই দলের মধ্যে এমন কাউকে ঢুকানো যাবে না যারা ছারপোকার মতো দল কাটে।

গতকাল সন্ধ্যায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ চট্টগ্রাম উত্তর জেলা আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালামের সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক শেখ মো. আতাউর রহমান, সহসভাপতি অধ্যাপক মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন, আবুল কালাম আজাদ, এ টি এম পেয়ারুল ইসলাম, জসিম উদ্দিন, স্বজন কুমার তালুকদার, মহিউদ্দিন রাশেদ প্রমুখ বক্তব্য রাখেন। তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, আজকের যে সরকার সেটা আওয়ামী লীগের নেতৃত্বে সরকার, সরকারের নেতৃত্বে আওয়ামী লীগ নয়। সুতরাং দল যেন সরকারের মধ্যে ঢুকে না যায়, সেটি মাথায় রাখতে হবে। দল শক্তিশালী হলে সরকারও শক্তিশালী হবে। ক্ষমতায় থাকলে দায়িত্ববান হতে হয়, আমাদেরকেও অন্য রাজনৈতিক দলের চেয়ে অনেক দায়িত্ববান হতে হবে।

সর্বশেষ খবর