শনিবার, ২৬ জুন, ২০২১ ০০:০০ টা

রাজধানীতে তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ফকিরাপুলে এক তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে এ লাশ উদ্ধার করা হয় এবং পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। 

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা গেছে, তরুণের নাম সবুজ (২৩)। তিনি অর্থ মন্ত্রণালয়ের একটি প্রকল্পে অফিস সহকারী পদে চুক্তিভিত্তিক কাজ করতেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায়। ফকিরাপুলের একটি ভবনের ১০ তলায় একটি মেসে থাকতেন তিনি। বৃহস্পতিবার গভীর রাতে তিনি ঘুম থেকে উঠে বাথরুমে যাওয়ার কথা বলে বের হন। রুমমেটরা তাকে অনেকক্ষণ দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। ভবনের ছাদে গিয়ে তারা দেখেন, তিনি গলায় রশি প্যাঁচানো অবস্থায় পানির পাইপের সঙ্গে ঝুলে আছেন।

জানা গেছে, তিন মাস আগে সবুজ বিয়ে করেন। সবুজের স্ত্রী অসুস্থ। বৃহস্পতিবার গ্রাম থেকে টঙ্গীতে এক আত্মীয়ের বাসায় এসেছেন। গতকাল স্ত্রীকে নিয়ে চিকিৎসকের কাছে যাওয়ার কথা ছিল তার। পুলিশ জানায়, কোনো কারণে হয়তো হতাশ ছিলেন সবুজ। তবে এ বিষয়ে তার রুমমেট বা সহপাঠীরা কিছু জানাতে পারেননি। মতিঝিল থানার আতাউর রহমান ভূঁইয়া জানান, সম্ভবত গলায় ফাঁস নিয়ে সবুজ আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন না পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে না।

সর্বশেষ খবর