শিরোনাম
সোমবার, ২৮ জুন, ২০২১ ০০:০০ টা

২৫ দিন ধরে নিখোঁজ তিনজন, সন্ধান চায় পরিবার

নিজস্ব প্রতিবেদক

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যের পরিচয় দিয়ে নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকা থেকে তিনজনকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা। ২৫ দিন আগে গত ২ জুন তুলে নিয়ে যাওয়ার পর থেকে তারা আর ফেরেনি। নিখোঁজ তিনজন হলেন নারায়ণগঞ্জের আড়াইহাজারের পাঁচরুখী গ্রামের বাসিন্দা মো. নোমান, মো. নাছিম ও বগুড়ার শহিদুল ইসলাম। গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়ে নিখোঁজদের সন্ধান চেয়েছে ভুক্তভোগী তিনজনের পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে নোমানের বাবা সরোয়ার হোসেন দাবি করেন, নোমান আড়াইহাজারের বান্টি বাজারে গার্মেন্ট ব্যবসা করেন। অন্যান্য দিনের মতো ২ জুনও তিনি মোটরসাইকেলে করে দোকানের উদ্দেশে বাসা থেকে রওনা হন। সকাল ১০টা ৫৩ মিনিটে বাজারে পৌঁছালে অজ্ঞাতনামা সাত থেকে আটজন লোক নিজেদের গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে তার মোটরসাইকেলের গতিরোধ করেন। একই সময় সেখানে থাকা নাছিম ও শহিদুলকেও তারা জোর করে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে চলে যান। পরে তিনিসহ নিখোঁজ তিন পরিবারের সদস্যদের নিয়ে আড়াইহাজার থানা ও নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে যান।

তবে কোনো সংস্থা তার ছেলেসহ অন্যদের আটক বা গ্রেফতারের বিষয়টি স্বীকার করেনি।

সরোয়ার হোসেন জানান, নোমানসহ তিনজনের সন্ধান চেয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি), ঢাকা রেঞ্জের ডিআইজি, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক, নারায়ণগঞ্জ পুলিশ সুপার, আড়াইহাজার থানা ও র‌্যাব-১১ এর অধিনায়ক বরাবর আবেদন করেছেন। এ সময় নিখোঁজ নাছিমের বাবা সিরাজ মিয়া ও নিখোঁজ ইমাম শহিদুলের স্ত্রী লাবণী আক্তার উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর