বুধবার, ৩০ জুন, ২০২১ ০০:০০ টা

টিকটক তৈরির অভিযোগে দুই নারীসহ পাঁচ জনের কারাদণ্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের রায়গঞ্জে অশ্লীল টিকটক তৈরির অভিযোগে দুই নারী ও তিন যুবককে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বিকালে রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রাজিবুল আলম এই কারাদন্ড দেন। এ সময় অশ্লীল টিকটক ও শর্ট ফ্লিমের তৈরিতে ব্যবহৃত ক্যামেরা জব্দ করা হয়েছে। দন্ডপ্রাপ্তরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার চর সারোটিয়ার আকবর আলীর ছেলে কায়েস, রায়গঞ্জ উপজেলার পূর্ব পাইকপাড়া গ্রামের জয়নাল আবদীনের ছেলে আইয়ুব আলী, উল্লাপাড়া উপজেলার ব্রহ্মকপালিয়া গ্রামের গোলবার আলীর  ছেলে মুকুল হোসেন, দিনাজপুর জেলার ঘোরাঘাট উপজেলার সিংড়া গ্রামের আব্দুস সামাদের মেয়ে শামসুন্নাহার বিউটি ও বরিশাল জেলার বাবুগঞ্জ এলাকার জান্নাতী।

দন্ডপ্রাপ্তদের মধ্যে মুকুল  হোসেনকে তিন মাসের কারাদন্ড ও ৩ হাজার টাকা জরিমানা, আইয়ুব আলী ও কায়েসকে দুই মাসের কারাদন্ড এবং ২ হাজার টাকা জরিমানা ও শামসুন্নাহার বিউটি ও জান্নাতীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল আলম জানান, দন্ডপ্রাপ্তরা সকালে রায়গঞ্জ উপজেলায় ধানগড়া এলাকায় অশ্লীল টিকটক ও শর্টফিল্ম তৈরি করছিল। অশ্লীল টিকটক ও শর্টফিল্ম তারা ইউটিউব ও ফেসবুকে আপলোড করত। সন্ধ্যায় তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর