মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১ ০০:০০ টা

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় মো. ইলিয়াস ঢালী (৫১) নামে এক বাইসাইকেল চালকের মৃত্যু হয়েছে। গত রবিবার রাত পৌনে ১২টার দিকে প্রগতি সরণির ইউলুপ মোড়ে কাভার্ডভ্যানের চাপায় গুরুতর আহত হন ইলিয়াস। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইলিয়াসের চাচাতো ভাই হেমায়েত হোসেন জানান, ইলিয়াসের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুর থানার কেশবকাঠিতে। তিনি বাড্ডায় আলাতুন্নেসা স্কুল গলিতে পরিবারের সঙ্গে থাকতেন। এক ছেলে ও দুই মেয়ের জনক ছিলেন। ইলিয়াস পরিবাগে ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বিডি লিমিটেড (ইজিসিবি) নামে একটি কোম্পানির গাড়িচালক ছিলেন।

রবিবার ডিউটি শেষ করে রাত ১০টার দিকে বাইসাইকেল নিয়ে বের হন। তিনি যখন বাড্ডা প্রগতি সরণির ইউলুপ মোড়ে পৌঁছেন, তখন একটি কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন। স্থানীয়রা প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৩টার দিকে তিনি মারা যান।

বাড্ডা থানার এসআই হারুন-অর-রশীদ বলেন, প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অজ্ঞাত একটি কাভার্ডভ্যানের ধাক্কায় ইলিয়াসের মৃত্যু হয়েছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর