মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১ ০০:০০ টা

চিকিৎসা নেওয়ার চার মাস পর প্রকাশ্যে রিজভী

নিজস্ব প্রতিবেদক

টানা চার মাস চিকিৎসা নেওয়ার পর প্রকাশ্যে এলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। ফের দলীয় কার্যক্রমে সক্রিয় হচ্ছেন তিনি। গতকাল দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে তিনি ‘পুলিশের ক্রসফায়ারে নিহত’ ছাত্রদল নেতা এস এম ছানাউল্লাহর কন্যার বিয়ের উপহার পৌঁছে দেন। এ সময় ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিমের সাবেক সভাপতি মো. কামরুজ্জামান জুয়েল, মোহাম্মদপুর থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মারুফী, ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিমের সাবেক সহ-সাধারণ সম্পাদক সালাউদ্দিন সজিব, আদাবর থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আল আমিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, গত ১৬ মার্চ করোনায় আক্রান্ত হন রুহুল কবির রিজভী আহমেদ। এর পরই ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। ১ এপ্রিল ফের হঠাৎ করেই রিজভী আহমেদের শারীরিক অবস্থার অবনতি এবং অক্সিজেন লেভেল কমে গেলে তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল।

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় দীর্ঘ প্রায় দুই মাস পর ৯ মে তাঁকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। এরপর থেকে ডাক্তারের পরামর্শে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর