বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১ ০০:০০ টা
কামরাঙ্গীরচরে ব্যাটারির চার্জার বিস্ফোরণ

বাবা-মায়ের পর সন্তানেরও মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কামরাঙ্গীরচরের একটি বাসায় ব্যাটারির চার্জার বিস্ফোরণে একই পরিবারের পাঁচজন দগ্ধের ঘটনায় বাবা-মায়ের মৃত্যুর পর তাদের পাঁচ বছর বয়সী শিশু আয়শাও মারা গেছে। গত মঙ্গলবার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়। এর আগে গত শুক্রবার রাতে শিশুটির বাবা আবদুল মতিন (৪০) ও গত শনিবার সকালে শিশুটির মা ইয়াসমিন আক্তার ময়না (৩৫) মারা যান। তাদের শরীরের ৯০ শতাংশের বেশি দগ্ধ ছিল।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন আয়শার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে আয়শার মৃত্যু হয়। তার শরীরে ৪৬ শতাংশ দগ্ধ হওয়ার পাশাপাশি শ্বাসনালিও পুড়ে গিয়েছিল। এ ঘটনায় আয়শার বড় বোন মায়শা ৪২ শতাংশ দগ্ধ নিয়ে এখনো বার্ন ইনস্টিটিউটে ভর্তি রয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক। গত শুক্রবার ভোর ৪টার দিকে রাজধানীর কামরাঙ্গীরচরের আহসানবাগ সিলেটি বাজার কাজী গলির একটি বাসায় অটোরিকশার ব্যাটারিতে চার্জ দেওয়ার সময় বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় একই পরিবারের পাঁচজন দগ্ধ হন।

মৃত্যু হওয়া আয়শার বোন মায়শা এখনো বার্ন ইনস্টিটিউটে ভর্তি থাকলেও সামান্য দগ্ধ হওয়ায় আগেই ছাড়পত্র পেয়েছেন দগ্ধ হয়ে মৃত্যুবরণ করা ময়নার ভাগিনা আবুল খায়ের রায়হান (২৫)।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর