সোমবার, ২৬ জুলাই, ২০২১ ০০:০০ টা

কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মতিঝিল এলাকা থেকে কিশোর গ্যাং ‘বিচ্ছু বাহিনী’র পাঁচ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন- জুয়েল, তরিকুল ইসলাম, জুনাইদ, রবিউল ইসলাম ও সাগর। এ সময় তাদের কাছ থেকে স্টিলের বাটন, সুইচ গিয়ার চাকু, দুটি কালো স্টিলের চাকু ও একটি বক্সিং পাঞ্চার উদ্ধার করা হয়। র‌্যাব বলছে, কিশোরদের এই গ্যাংটি মতিঝিলে ‘নিবিড় গ্রুপ’ নামেও পরিচিত। র‌্যাব-৩ এর অতিরিক্ত এসপি (মিডিয়া) বীণা রানী দাস জানান, মতিঝিল এলাকায় কিশোর গ্যাং চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচা, সেবন, চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি করে আসছিল।

শনিবার রাতে এমন একটি কিশোর গ্যাংয়ের বিষয়ে তথ্য পাই। পরে এজিবি কলোনির হিন্দুপাড়ার লোকনাথ বাবার মন্দিরের সামনে থেকে ‘বিচ্ছু বাহিনী’র পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা দীর্ঘদিন ধরে মতিঝিল, মুগদা ও শাহজাহানপুর এলাকায় অস্থায়ীভাবে বসবাস করে সংঘবদ্ধভাবে অপরাধমূলক কর্মকান্ড করে আসছিল বলে স্বীকার করেছে। তারা আধিপত্য বিস্তারের জন্য দলবদ্ধভাবে মোটরসাইকেলের মহড়া দিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করত।

তারা মোটরসাইকেল ব্যবহার করে রিকশা, ভ্যান, সিএনজিচালিত অটোরিকশা ও বাসযাত্রীদের টার্গেট করে যাত্রীদের ব্যাগ-পার্টস ছিনতাই করত।

সর্বশেষ খবর