শনিবার, ১৪ আগস্ট, ২০২১ ০০:০০ টা

কলেজছাত্রীকে হাতুড়িপেটা করে পায়ের নখ উপড়ে দিল বখাটেরা

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠিতে মাদক সেবন ও জুয়া খেলার প্রতিবাদ করেছিলেন বাবা। এরপর তার ওপর হামলা চালানো হলে মামলাও করেছিলেন। এরই জের ধরে তার কলেজপড়ুয়া মেয়েকে হাতুড়িপেটা করে পায়ের নখ তুলে দিয়েছে বখাটেরা।

ঝালকাঠি সদর উপজেলার গুয়াচিত্রা বাজারে গত বুধবার এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার হালিমা আক্তার চাখার সরকারি ফজলুল হক কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। তার ওপর নির্যাতনকারীরা হলো- ঝালকাঠি সদরের গুয়াচিত্রা গ্রামের আকসাম খানের ছেলে সোহেল খান, ইয়ার ও দোলোয়ার ও কেষ্টপুর গ্রামের মেসলেমের ছেলে রুবেল। ছাত্রীর বাবা অদুদ হাওলাদার  জানান, এলাকার কতিপয় মাদকাসক্ত জুয়াড়ির বিরুদ্ধে প্রতিবাদ করায় কয়েক মাস আগে বখাটে সোহেল সন্ত্রাসী দল নিয়ে তাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় তিনি বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় একটি মামলা করেন। এরই জের ধরে সোহেল, ইয়ার খান, দেলোয়ার খান ও রুবেল তার মেয়েকে ধরে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

 তারা মেয়ের বাম পায়ের বৃদ্ধা আঙুলের নখ উপড়ে ফেলে। একপর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তার মেয়েকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। ঝালকাঠী সদর থানার ওসি খলিলুর রহমান বলেন, ঘটনার তদন্ত হচ্ছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর