শনিবার, ২৮ আগস্ট, ২০২১ ০০:০০ টা

কিশোরীকে নিয়ে পালানোর সময় দুই যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে এক কিশোরীকে নিয়ে পালানোর সময় দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ওসমানীনগর উপজেলার ইছামতি গ্রাম থেকে তাদের আটক ও কিশোরীকে উদ্ধার করা হয়। গতকাল আটক দুই যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো- ওসমানীনগর থানার কালনীরচর গ্রামের আবুল হোসেনের ছেলে আল আমিন (১৮) ও একই উপজেলার মুতিয়ারগাঁও গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে বাবুল মিয়া (২০)। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলায় ওই কিশোরীর বাড়ি। কিশোরীর পাশের বাড়িতে আল আমিন ও বাবুল কাঠমিস্ত্রির কাজ করত। এ সময় ওই কিশোরীর সঙ্গে আল আমিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বৃহস্পতিবার রাতে কিশোরীকে নিয়ে পালানোর সময় সিলেটের ওসমানীনগর উপজেলার ইছামতী গ্রামের ইউপি সদস্য শায়েস্তা মিয়ার বাড়ির সামনের রাস্তা থেকে তাদের স্থানীয় লোকজন আটক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ তাদের থানায় নিয়ে আসে।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক জানান, অপহরণকারীদের বিরুদ্ধে কিশোরীর বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। আটক দুই যুবককে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর