রবিবার, ২৯ আগস্ট, ২০২১ ০০:০০ টা

ট্রাকচাপায় সৌদি প্রবাসী নিহত, চালক আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল গৌরনদী-গোপালগঞ্জ আন্তঃজেলা সড়কে ট্রাকের চাপায় হাফেজ নুরুল ইসলাম (৫৮) নামে সৌদি প্রবাসী মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ওই সড়কের গৌরনদী উপজেলার গোবর্ধন বড়বাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম ওই উপজেলার পশ্চিম শাওড়া গ্রামের মৃত মোহাম্মদ আলী মোল্লার ছেলে এবং স্থানীয় নুরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতা। দুর্ঘটনার পর চালক জামাল হোসেন ও তার সহকারী মেহেদী হাসানসহ ট্রাকটি পুলিশ আটক করেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গৌরনদী বাসস্ট্যান্ড থেকে হাফেজ নুরুল ইসলাম (৫৮) নিজের মোটরসাইকেল চালিয়ে শুক্রবার রাত সোয়া ৮টার দিকে নিজ বাড়ি পশ্চিম শাওড়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন।

 রাত সাড়ে ৮টার দিকে মোটর সাইকেলটি গোবর্ধন বড় বাড়ি এলাকা অতিক্রমকালে পেছন থেকে খুলনাগামী খালি ট্রাক ওই মোটরসাইকেলটি চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে সৌদি প্রবাসী হাফেজ নুরুল ইসলাম গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন জানান, দুর্ঘটনার পর পালানোর সময় স্থানীয়রা ঘাতক  ট্রাকসহ চালক জামাল হোসেন ও তার সহকারী মেহেদী হাসানকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ময়নাতদন্ত ছাড়াই নুরুল ইসলামের মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নিয়েছে।

সর্বশেষ খবর