শনিবার, ২ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন- ঢাবি ক্যাম্পাসে অজ্ঞাতপরিচয় বৃদ্ধা (৭০), শাহ আলী এলাকায় খাদিজা আক্তার বৃষ্টি (২৮) ও গুলিস্তানে পুকুরে ডুবে উজ্জল (৩২) নামে এক যুবক। গতকাল পৃথক সময়ে এই তিনটি ঘটনা ঘটে।

শাহবাগ থানা সূত্র জানায়, গতকাল সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের দেয়ালের কাছ থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ। ওই নারী বেশ কিছুদিন ধরে ঢাবি ক্যাম্পাস এলাকায়ই ভাসমান অবস্থায় থাকতেন। প্রাথমিকভাবে তার পরিচয় জানা যায়নি। পরিচয় শনাক্তের জন্য সিআইডির ক্রাইম সিন ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করেছে।

শাহ আলী থানার এসআই রইছ উদ্দিন বলেন, গতকাল সকালে বেড়িবাঁধ রয়েল সিটি এলাকার একটি বাসা থেকে খাদিজা আক্তারের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে তিন-চার দিন আগে ওই নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এলাকার লোকজন ওই বাসার কাছ দিয়ে যাওয়ার সময় দুর্গন্ধ পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এদিকে, পল্টন থানার এসআই ওবায়দুর রহমান বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সকালে গুলিস্তান মহানগর নাট্যমঞ্চের পাশের পুকুরে ভাসমান অবস্থায় উজ্জলের লাশ পাওয়া যায়।

পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়রা পুলিশকে জানিয়েছে, উজ্জল মহানগর নাট্যমঞ্চ এলাকায় ভবঘুরে হিসেবে জীবনযাপন করতেন। বৃহস্পতিবার সকালে কয়েকজন মিলে পুকুরে গোসল করতে নেমে সবাই উঠে গেলেও উজ্জল উঠতে পারেননি। এ সময় তার সঙ্গে থাকা অন্যরা পানিতে খোঁজাখুঁজি করে না পেয়ে চলে যায়। পরবর্তীতে গতকাল সকালে স্থানীয়রা পুকুরে তার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়।

সর্বশেষ খবর