সোমবার, ১১ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

শেরপুরে মা-মেয়েকে রাতভর দলবেঁধে গণধর্ষণ

শেরপুর প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়িতে মা-মেয়েকে আটকে রেখে রাতভর দলবেঁধে গণধর্ষণের ঘটনা ঘটেছে। গত শনিবার রাতে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পলাশিকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে মামলা হলে পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। তারা হলেন- উপজেলার পলাশিকুড়া গ্রামের আবদুল বাছেদের ছেলে আবদুস সাত্তার (৪৫) ও সোবাহান মিয়ার ছেলে মো. সাদেক মিয়া (৩০)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে শেরপুর সদর উপজেলার বারঘরিয়া গ্রামের এক গৃহবধূ তার কিশোরী (১৬) কন্যাকে সঙ্গে নিয়ে নালিতাবাড়ী উপজেলার পলাশিকুড়া গ্রামে বাবার বাড়ি বেড়াতে আসেন। বেলা ১১টার দিকে রাস্তায় দেখা ও কথা হয় বাবার বাড়ির প্রতিবেশী সাত্তার ও সাদেকের সঙ্গে। এ সময় তারা তাকে নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে নিয়ে ঘোরাঘুরির প্রস্তাব দেন। মা-মেয়ে সরল বিশ্বাসে তাদের সঙ্গে ঘোরাঘুরি করেন। রাতে মা-মেয়েকে পলাশিকুড়া গ্রামে নিয়ে যাওয়া হয়। এরপর তাদের ঢাকায় বসবাসকারী জনৈক ওসমানের নির্মাণাধীন জনশূন্য পালাশিকুড়ার বাড়িতে নিয়ে আটকে ফেলা হয়। সেখানে সাত ব্যক্তি মিলে মা ও মেয়েকে রাতভর পালাক্রমে ধর্ষণ করেন।

গতকাল সকালে ধর্ষণের শিকার মা-মেয়ে পলাশিকুড়াস্থ বাড়ি ফিরে ঘটনা প্রকাশ করলে স্বজনেরা ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থলে অভিযান চালিয়ে ধর্ষণে অভিযুক্ত সাত্তার এবং সাদেক আলীকে আটক করে থানায় নিয়ে আসেন। ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে নালিতাবাড়ী থানায় জড়িত সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। দুজনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যদের আটকের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর