শনিবার, ১৩ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

অজ্ঞান পার্টির কবলে ১৫ তাবলিগ সদস্য দুজন আশঙ্কাজনক

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের কাউখালীর একটি মসজিদে তাবলিগ জামাতের ১৫ সদস্য অজ্ঞান পার্টির কবলে পড়েছেন। অসুস্থদের গতকাল সকালে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেলে পাঠানো হয়েছে। জানা গেছে, গত ৪ নভেম্বর ঢাকার কাকরাইল মসজিদ থেকে ১৬ সদস্যের তাবলিগ জামাতের একটি দল কাউখালীতে আসে। গতকাল তারা গারতা আল-সেতারা জামে মসজিদে অবস্থান করছিলেন। রাতে নামাজ ও যাবতীয় কার্যক্রম শেষে ঘুমিয়ে পড়েন। ভোররাতে ফজরের নামাজের সময় কেউ ঘুম থেকে না ওঠায় বিষয়টি জানাজানি হয়। এলাকাবাসী অজ্ঞান অবস্থায় ১৫ জনকে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এদের মধ্যে সুনামগঞ্জ জেলার আবদুল হান্নান (৬০) এবং নোয়াখালীর কাসিমপুর গ্রামের তাবারকউল্লাহকে (৬৩) আশঙ্কাজনক অবস্থায় বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে।

তাবলিগের এক সদস্য জানান, গতকাল সন্ধ্যার পর পরই অচেনা এক লোক এসে তাদের বাড়িঘর জিজ্ঞাসা করেন এবং রাতের খাবার খেয়ে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়তে বলে চলে যান। তিনি আরও জানান, সদস্যদের কী পরিমাণ টাকা বা অন্য কিছু খোয়া গেছে তা সবাই সুস্থ না হলে বলা যাচ্ছে না।

এ ব্যাপারে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বনি আমীন জানান, কোনো দুষ্কৃতকারী চুরির উদ্দেশ্যে না নাশকতার জন্য এমন ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর