শিরোনাম
শনিবার, ২০ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

নেত্রকোনায় পিতা-পুত্রের লাশ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় চারতলা ভবনের ভাড়া ফ্ল্যাট থেকে পিতা ও শিশুপুত্রের লাশ উদ্ধারের ঘটনায় নিহতের ছোট ভাই মোশতাক আহমেদ মিলু বাদী হয়ে গতকাল দুপুরে নেত্রকোনা মডেল থানায় হত্যা মামলা করেছেন। মামলায় ভাইয়ের স্ত্রী সালমা আক্তারসহ অজ্ঞাতনামা একজনকে আসামি করা হয়েছে।

এদিকে পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে আসামি সালমা আক্তারকে (২১) দুপুরে আদালতে সোপর্দ করে। পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সকালে শহরের নাগড়ার একটি চারতলা ভবনের ভাড়া ফ্ল্যাট থেকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ঔষধ প্রশাসনে কর্মরত পিয়ন কাইয়ুম সরদার (৩২) ও তার ২২ মাসের শিশুপুত্র আহনাদ শাকিলের মরদেহ উদ্ধার করা হয়। পরে পুলিশ দুটি লাশই সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠায়।

কাইয়ুম সরদার কুড়িগ্রাম জেলা সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের গোপালের খামার গ্রামের আক্কাস সরদারের ছেলে। বিয়ে করেন ওই জেলার নাগেশ্বরী উপজেলার নুনখাওয়া ফকিরগঞ্জ গ্রামে।

নিহতের ভাই মোশতাক আহমেদ মিলু বলেন, সিসি টিভি ফুটেজে একেকবার একেক রকম দেখে সন্দেহ হয়েছে। কখনো ঝাপসা আবার কখনো পরিষ্কার। এই বিষয়টি সন্দেহজনক হওয়ায় মামলাটি দায়ের করি। আমি এই হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত দাবি করছি। পাশাপাশি ময়নাতদন্ত রিপোর্ট যেন সঠিক আসে সেজন্য সবার প্রতি অনুরোধ করছি।

সর্বশেষ খবর