বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

জনতা ব্যাংকে বঙ্গবন্ধু ও সাত বীরশ্রেষ্ঠের ম্যুরাল

নিজস্ব প্রতিবেদক

জনতা ব্যাংকে বঙ্গবন্ধু ও সাত বীরশ্রেষ্ঠের ম্যুরাল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সাত বীরশ্রেষ্ঠের ম্যুরাল স্থাপন করেছে জনতা ব্যাংক লিমিটেড। গতকাল ব্যাংকের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান আনুষ্ঠানিকভাবে ম্যুরাল উন্মোচন করেন -বাংলাদেশ প্রতিদিন

সর্বকালের সর্বশেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সাত বীরশ্রেষ্ঠের ম্যুরাল স্থাপন করেছে জনতা ব্যাংক লিমিটেড। গতকাল ব্যাংকের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান ব্যাংকের প্রধান কার্যালয়ের নিচতলার লবিতে বঙ্গবন্ধুর ম্যুরালের আনুষ্ঠানিক উন্মোচন করেন। এ সময় ব্যাংকের পরিচালক অজিত কুমার পাল এফসিএ, মেশকাত আহমেদ চৌধুরী, কে এম শামছুল আলম, মোহাম্মদ আসাদ উল্লাহ, জিয়াউদ্দিন আহমেদ ও মো. আবদুল মজিদ, এমডি অ্যান্ড সিইও মো. আবদুছ ছালাম আজাদসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান বলেন, বাঙালি জাতিকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করে বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন। ব্যাংকের লবিতে ম্যুরাল স্থাপন করে আমরা তাঁকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। দেশের বিভিন্ন স্থানে মুক্তিযুদ্ধের যেসব স্মারক রয়েছে সেগুলো ডিজিটাল ফরম্যাটে সংরক্ষণ করতে তিনি সবার প্রতি আহ্বান জানান।

ব্যাংকের এমডি আবদুছ ছালাম আজাদ বলেন, মুজিব জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ব্যাংকের পরিচালনা পর্ষদে ম্যুরাল স্থাপনের সিদ্ধান্ত নেওয়া হয়। এ সিদ্ধান্ত বাস্তবায়নে ‘স্বাধীনতা ও বঙ্গবন্ধু’ শীর্ষক স্মৃতিস্মারক হিসেবে টাইলস মোজাইকে বঙ্গবন্ধুর ম্যুরাল, টেরাকোটায় সাত বীরশ্রেষ্ঠের ম্যুরাল এবং স্বাধীনতা ভাস্কর্য নান্দনিকভাবে ব্যাংক ভবনে উপস্থাপন করা হয়েছে।

সর্বশেষ খবর