শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

কাভার্ড ভ্যানের চাপায় পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু

ট্রেনের ধাক্কায় দুজনের

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বাড্ডার হোসেন মার্কেট এলাকায় কাভার্ড ভ্যানের চাপায় আবুল হোসেন (৪৫) নামে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) এক পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে বাইসাইকেল চালিয়ে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। আবুলের গ্রামের বাড়ি গাজীপুরের টঙ্গীর দত্তপাড়া গুদারাঘাট এলাকায়। বাবার নাম মোসলেম হাওলাদার। ঘটনার পর কাভার্ড ভ্যানটি জব্দ এবং চালককে আটক করেছে পুলিশ।

মৃতের ভাতিজা রাসেল বলেন, বৃহস্পতিবার রাতে কাজ শেষে বাসায় ফেরার পথে হোসেন মার্কেট এলাকায় একটি কাভার্ড ভ্যান তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে খবর পেয়ে স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যু

গতকাল বিকালে মালিবাগ রেলগেইট এলাকায় ট্রেনের ধাক্কায় সেফালী বেগমের (৪৫) মৃত্যু হয়েছে। তার স্বামীর নাম লিয়াকত আলী। গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদরে। বর্তমানে খিলগাঁওয়ের গোড়ানের শান্তিপুরে থাকতেন। এক ছেলে ও এক মেয়ের জননী ছিলেন সেফালী বেগম। মৃতের মেয়ে টুম্পা বেগম জানান, তার মা মগবাজার কমিউনিটি হাসপাতালে আয়া পদে চাকরি করতেন। তিনি সকালে কাজে যান। সেখান থেকে বাসার ফেরার পথে মালিবাগ রেলগেইটে দুর্ঘটনার শিকার হন।

এদিকে গতকাল সকালে খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় শাহাদাত হোসেন (৩৮) নামে একজনের মৃত্যু হয়েছে। তার বাবার নাম আবদুর রশিদ উদ্দিন। গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাকাটিতে। ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এএসআই সাকলাইন জানান, সকালের দিকে নীলসাগর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ওই ব্যক্তি মারা যান। পরে লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

সর্বশেষ খবর