সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

আইবিসিসিআইর সভাপতি আবদুল মাতলুব আহমদ

নিজস্ব প্রতিবেদক

আইবিসিসিআইর সভাপতি আবদুল মাতলুব আহমদ

দেশের বিশিষ্ট ব্যবসায়ী ও নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমদ আবারও ভারত-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (আইবিসিসিআই) সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইর সাবেক সভাপতি ও কয়েক দফা আইবিসিসিআই সভাপতির দায়িত্ব পালন করেছেন। সংগঠনটির ২০২১-২০২৩ মেয়াদে আইবিসিসিআইয়ের ২৪ সদস্যের পরিচালনা পর্ষদে সহসভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন এইচএসটিসি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এম শোয়েব চৌধুরী ও ইন্দোফিল বাংলাদেশ ইন্ডাস্ট্রিজ প্রাইভেট লিমিটেডের কান্ট্রি ম্যানেজার অভিষেক দাস।

গতকাল গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়ে আইবিসিসিআই বলেছে- নতুন কমিটিতে স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার কান্ট্রি হেড প্রকাশ চাঁদ সাবু অনারারি সেক্রেটারি জেনারেল, কোয়ালিটি এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক আবদুল ওয়াহেদ অনারারি যুগ্ম মহাসচিব এবং বাংলাদেশ সিস্টেম টেকনোলজি লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক দেওয়ান সুলতান আহমেদ অনারারি কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

পরিচালনা পর্ষদের অন্য সদস্যরা হলেন- মোহাম্মদ আলী, ভেনুগোপাল নাম্বিকেরিল চেল্লাপ্পান পিল্লাই, বজলুর রহমান, ফারখুন্দার জাবীন খান, আশীষ গৌপাল, মধু পি সিং, মতিয়ার রহমান, লিয়াকত আলী ভূঁইয়া, রিতেশ দোশি, মশিউর রহমান, রবিন কুমার দাস, শ্রীকান্ত আইয়ার, জুলফিকার শেখ, নগেন্দ্র দ্বিবেদী, এয়াকুব শরাফতি, অজিত কুমার, সঞ্জয় বসু এবং এস কে মাহফুজ হামিদ।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন শামসুল আলম। সদস্য ছিলেন বিজয় কুমার কেজরিওয়াল ও কোহিনুর ইসলাম।

সর্বশেষ খবর