রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা
নারায়ণগঞ্জ সিটি নির্বাচন

কমিশন বোবা-অন্ধ হলে নির্বাচন সুষ্ঠু হবে না : তৈমূর

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে স্বতন্ত্র মেয়র প্রার্থী জেলা বিএনপির আহ্বায়ক ও চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, ১৬ ডিসেম্বর বিএনপি বিশাল সমাবেশ করেছে। আমাকে রিটার্নিং অফিসার টেলিফোনে যেতে নিষেধ করেছেন। তার কথায় আমি যাইনি। কিন্তু শুক্রবার তিনজন এমপির উপস্থিতিতে নৌকার প্রচারণা করা হয়েছে। সেখানে বিজয় দিবসের আলোচনার বদলে প্রতীক ও প্রার্থীর প্রচারণা হয়েছে। নির্বাচন কমিশন বোবা ও অন্ধ হলে নির্বাচন সুষ্ঠু হবে না। আমি পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন ও নির্বাচন কমিশনকে বলতে চাই- আপনাদের ভাবমূর্তি শূন্যের কোঠায়। আপনারা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে নির্বাচনটা সুষ্ঠু করার চেষ্টা করুন। এ নির্বাচনে কোনো অনৈতিক কার্যকলাপ নারায়ণগঞ্জবাসী সহ্য করবেন না। বিবেক সামনে রেখে আপনারা দায়িত্ব পালন করবেন। গতকাল বিকালে সিদ্ধিরগঞ্জের ধনকুন্ডা এলাকায় বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেনের বাড়িতে ৮ নম্বর ওয়ার্ড বিএনপি আয়োজিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেনের সভাপতিত্বে উঠান বৈঠকে এ সময় বক্তৃতা করেন জেলা বিএনপির সহসভাপতি মনিরুল ইসলাম রবি, নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক নারী কাউন্সিলর আয়েশা আক্তার দীনা, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সভাপতি মো. দেলোয়ার হোসেন খোকন, যুবদল নেতা সাগর প্রধান, নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক আমিনুল হক প্রধান, কৃষক দল নেতা নুরুল ইসলাম নুরু, ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কামাল আহমেদ, বিএনপি নেতা আবুল কামাল মেম্বার ও যুবদল নেতা মাহবুব হোসেন প্রমুখ।

তৈমূর বলেন, সিদ্ধিরগঞ্জের লেকটা সড়ক ও জনপথের জায়গায় করা হয়েছে। এ বিষয়ে এ পর্যন্ত ছয়টি চিঠি এসেছে। আমাদের চলাচলের জন্য বড় রাস্তা দরকার হয়। এটি অত্যন্ত পুরান ও জনবহুল রাস্তা। এটা বড় করার জায়গায় তারা লেক করছে। সড়ক ও জনপথ বারবার বলেছে সিটি করপোরেশন যেন এখানে কাজটা না করে।

নারায়ণগঞ্জের সাধারণ মানুষ মনে করে তারা নাগরিক সুবিধা পায়নি। যথাযথ নাগরিক সুবিধা পাওয়ার জন্যই আমাদের এ নির্বাচন। সিটি করপোরেশন ট্যাক্স ও ট্রেড লাইসেন্সের টাকা বৃদ্ধি করেছে। মানুষ সারা জীবন করের বোঝা বইবে এটা তো হতে পারে না। এবার কেন্দ্র দখল ও এজেন্ট বের করে দেওয়া সম্ভব নয়। এখানে কোনো কারচুপি হলে জনগণ প্রতিহত করবে।

সর্বশেষ খবর