রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা
নারায়ণগঞ্জ সিটি নির্বাচন

সবার জন্য কাজ করেছি : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, উন্নয়ন নিয়ে ব্যস্ত ছিলাম। কাজ করতে গিয়ে আমি কখনো দলমত দেখিনি। সবার জন্য সমানভাবে কাজ করেছি। তাই আপনারাও আমার জন্য সমানভাবেই দোয়া করবেন। গতকাল বিকালে বন্দরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

আইভী সমবেত মুক্তিযোদ্ধাদের উদ্দেশে বলেন, আমরা প্রতিটি কবরস্থানে মুক্তিযোদ্ধাদের জন্য আলাদা জায়গা রেখেছি। ট্যাক্স ও পানির বিল অনেক আগেই মওকুফ করে দিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের আলাদাভাবে দেখেন। তিনি যত কাজই করেন আপনাদের স্মরণ করেই করেন। আমাদের প্রতিও দিকনির্দেশনা আছে, প্রতিটি ওয়ার্ডে একটি করে রাস্তা মুক্তিযোদ্ধাদের নামে করতে হবে। আমি সে চেষ্টা করেছি। ভবিষ্যতে সুযোগ দিলে আরও করব।

আইভী তার কর্মকান্ডের বর্ণনা দিয়ে বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে সাতটা মসজিদ করেছি। আমার বাবার কাছ থেকে আমি যে জায়গাটা পেয়েছি সেটা মাদরাসায় দান করে দিয়েছি। আমি যেখানে ইসলামের জন্য এত কাজ করেছি সেখানে আমাকেই কাফের ফতোয়া দেওয়া হয়। আমি আপনাদের সন্তান, ভুলত্রুটি হতেই পারে। ভুল হলে আমাকে বলবেন। কিন্তু অপপ্রচারে কান দেবেন না।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর