সোমবার, ৩ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

জনগণ চায় না এ সরকার আর ক্ষমতায় থাকুক : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের জনগণ এ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। তারা একেবারেই চায় না এ অনির্বাচিত সরকার ক্ষমতায় থাকুক। গতকাল দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এতে বিএনপির সিরাজগঞ্জের সমাবেশে হামলার ঘটনা তুলে ধরেন দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। মির্জা ফখরুল বলেন, সারা দেশে বিএনপির সমাবেশ পালনের মধ্য দিয়ে প্রমাণ হয়েছে দেশের মানুষ বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য তাঁকে বিদেশে পাঠাতে চায়। তিনি বলেন, মানুষ জেগে উঠেছে। রাজপথের সংগ্রামের মধ্য দিয়ে তারা তাদের দাবি আদায় করবে। গণতন্ত্র প্রতিষ্ঠা করবে এবং দেশনেত্রীর মুক্তি আদায় করবে। একই সঙ্গে সুচিকিৎসার জন্য তাঁকে বিদেশে পাঠাতে সক্ষম হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ বেসিক্যালি একটি সন্ত্রাসী দল। দলটির জন্ম থেকে শুরু করে এখন পর্যন্ত সন্ত্রাস ছাড়া টিকে থাকতে পারেনি।

 

বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশের মানুষ জেগে উঠেছে। তারা রাজপথের আন্দোলনের মধ্য দিয়ে দাবি আদায় করবে। গণতন্ত্রকে পুনরুদ্ধার করবে। খালেদা জিয়াকে মুক্ত করবে। তাঁকে বিদেশে পাঠাতে সক্ষম হবে।

এ সময় দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, চেয়ারপারসনের উপদেষ্টা মসিউর রহমান, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, মহানগর দক্ষিণ বিএনপির নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর