মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

পিস্তল উঁচিয়ে ভাইরাল সেই যুবক আটক অস্ত্র উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লার মধ্য ইসদাইরে প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে আতঙ্ক সৃষ্টির ভাইরাল হওয়া ভিডিওর সেই অস্ত্রধারী যুবককে অবশেষে ৭ ঘণ্টার মধ্যে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার ভোরে তাকে তার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়। আটক ওই যুবকের নাম আবুল কালাম (৩৮)। তার দেওয়া তথ্য মতে, তার বোনের বাসা থেকে ওই অস্ত্রটি উদ্ধার করা হয়। সে ফতুল্লার মাসদাইর গাবতলী এলাকার ফকির মিয়ার ছেলে। এর আগে রবিবার রাতে পিস্তলের ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। নারায়ণগঞ্জ সার্কেল এএসপি (সদর) নাজমুল হাছান জানান, রবিবার রাতেই আবুল কালামকে তার শ্বশুরবাড়ি থেকে আটক করা হয়। এর পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবুল কালাম জানান, পিস্তলটি তার বোনের বাসায় আছে। তার পর তাকে নিয়ে তার বোনের বাসায় যাওয়া হয় এবং তার দেখানো স্থান থেকে একটি কালো রঙের খেলনা পিস্তল উদ্ধার করা হয়। বিষয়টি নিয়ে তাকে আরও জিজ্ঞাসাবাদ চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

তিনি আরও জানান, গত ২৪ ডিসেম্বর রাতে দুই কিশোর ছেলে রাস্তায় মারামারি করছিল। এ দৃশ্য দেখে ফরহাদ নামে এক যুবক তাদের দুজনকে শাসন করে মারামারি থামিয়ে দেয়। কিন্তু শাসন পছন্দ হয়নি এক পক্ষের। শাসন পছন্দ না হওয়া পক্ষের কিশোর গ্যাংলিডার আবুল কালাম ইসদাইর কাপুরাপট্টি এলাকায় একটি সামাজিক সংগঠনের অফিসে হামলা চালায়। ওই সময় কালামের সঙ্গে আসা কিশোর অপরাধীরা ফরহাদ নামে ওই যুবককে এলোপাতাড়ি মারধর করে। তখন ফরহাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আবুল কালাম ও তার লোকজনদের ধাওয়া করে। এ সময় আবুল কালাম তার হাতব্যাগ থেকে একটি কালো রঙের পিস্তল বের করে ভয় দেখিয়ে এলাকা ত্যাগ করে।

আর এ দৃশ্য ওই সামাজিক সংগঠনের অফিস থেকে লাগানো সিসি টিভিতে ধরা পড়ে। এর পর সেখান থেকেই ওই ভিডিও রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

সর্বশেষ খবর