রবিবার, ৯ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

প্রকৌশলীদের ঝুলন্ত অর্গানোগ্রাম চূড়ান্ত করার আহ্বান

নিজস্ব প্রতিবেদক

প্রকৌশলীদের ঝুলে থাকা অর্গানোগ্রাম শিগগিরই ছাড় করার ব্যাপারে সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করেছেন সড়ক ও জনপথ অধিদফতরের প্রধান প্রকৌশলী মো. আবদুস সবুর। তিনি বলেন, এটি এখন সংস্থাপন মন্ত্রণালয়ে চূড়ান্ত অনুমতির অপেক্ষায় রয়েছে। আমাদের আশা সংস্থাপন, অর্থ মন্ত্রণালয় এবং প্রধানমন্ত্রীর অনুমতিসহ আগামী এক বছরের মধ্যে এ অর্গানোগ্রাম চূড়ান্ত হবে।

গতকাল সড়ক ও জনপথ প্রকৌশলী সমিতির ৩১তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজধানীর তেজগাঁওয়ে সড়ক ভবন অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি সড়ক ও জনপথ অধিদফতরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ কে এম মনিরুল হাসান পাঠানের সভাপতিত্বে বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক প্রকৌশলী অমিত কুমার চক্রবর্তী।

অনুষ্ঠানের গোল্ডেন স্পন্সর বসুন্ধরা বিটুমিনের প্রকল্প প্রধান নাফিজ ইমতিয়াজ আলম বলেন, দেশের টেকসই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় করোনা মহামারির নানা প্রতিকূলতার মধ্যেও বসুন্ধরা বিটুমিনসের উৎপাদন প্রক্রিয়া চলমান ছিল। তিনি বলেন, উৎপাদন প্রক্রিয়া আরও ভালোভাবে অব্যাহত রাখা ও ভালোমানের পণ্য উৎপাদনের জন্য আমাদের গবেষণা সক্ষমতা রয়েছে।

 

সর্বশেষ খবর