বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

আজ ঢাবির ডিন নির্বাচন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনুষদসমূহের ডিন নির্বাচন। নির্বাচনে অংশ নিচ্ছে আওয়ামী লীগ সমর্থিত নীল দল ও বিএনপি-জামায়াত সমর্থিত সাদা দল।

ডিন নির্বাচনে অংশ নিচ্ছেন নীল দলের কলা অনুষদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আবদুল বাছির, বিজনেস স্টাডিজ অনুষদে অধ্যাপক আবদুল মঈন, বিজ্ঞান অনুষদে অধ্যাপক আবদুস ছামাদ, আইন অনুষদে অধ্যাপক ড. রহমত উল্লাহ, সামাজিক বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. জিয়া রহমান, ফার্মেসি অনুষদে সীতেশ চন্দ্র বাছার, জীববিজ্ঞান অনুষদে প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক একেএম মাহবুব হাসান, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক হাফিজ মুহম্মদ হাসান বাবু, চারুকলা অনুষদে অধ্যাপক ড. নিসার হোসেন, আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস অনুষদে অধ্যাপক জিল্লুর রহমান।

অন্যদিকে সাদা দলে রয়েছেন কলা অনুষদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সিদ্দিকুর রহমান খান, বিজ্ঞান অনুষদে রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. ইমরান কাইয়ুম, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশলী বিভাগের অধ্যাপক ড. মো. হায়দার আলী, ফার্মেসি অনুষদে ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রি বিভাগের অধ্যাপক ড. মো. শাহ এমরান, সামাজিক বিজ্ঞান অনুষদে সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এএসএম আমানউল্লাহ, বিজনেস স্টাডিজ অনুষদে ফিন্যান্স বিভাগের অধ্যাপক ড. এম জাহাঙ্গীর আলম চৌধুরী, চারুকলা অনুষদে গ্রাফিক ডিজাইন বিভাগের সহযোগী অধ্যাপক মো. ইসরাফিল রতন, জীববিজ্ঞান অনুষদে মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মো. আখতার হোসেন খান ডিন পদের জন্য লড়াই করবেন। আইন এবং আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস অনুষদে সাদা দল প্রার্থী দেয়নি।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর