শিরোনাম
শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

লালমনিরহাটে নিখোঁজ যুবকের লাশ ঢাকায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মিরপুরে সরকারি বাঙলা কলেজ থেকে অর্ধগলিত অবস্থায় উদ্ধার লাশের পরিচয় মিলেছে। তার নাম রুবেল মিয়া (২৩)। বাবার নাম নুরুল আমিন ও মায়ের নাম ওমিসা বেগম। বাড়ি লালমনিরহাট সদর থানার খলাইঘাট গ্রামে। আঙুলের ছাপ মিলিয়ে লাশের পরিচয় শনাক্ত করেছে দারুস সালাম থানা পুলিশ। লালমনিরহাটে নিখোঁজের নয় দিন পর ঢাকায় তার লাশ উদ্ধার হয়।

পুলিশ সূত্র জানায়, কিছুদিন আগে একই এলাকায় বিয়ে করেছেন রুবেল। ৫ জানুয়ারি তিনি নিখোঁজ হন। ৬ জানুয়ারি লালমনিরহাট সদর থানায় তার বাবা একটি জিডি করেন। এর মধ্যে বৃহস্পতিবার মিরপুরে সরকারি বাঙলা কলেজের নির্মাণাধীন ৮নং ভবন থে?কে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধারের পর সেটি রুবেলের বলে শনাক্ত করা হয়।

দারুস সালাম থানার এসআই শহিদুল ইসলাম বলেন, অজ্ঞাত হিসেবে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। পরে আঙুলের ছাপের মাধ্যমে পরিচয় শনাক্ত হলে লালমনিরহাট সদর থানায় যোগাযোগ করা হয়। লালমনিরহাট থানা থেকে জানানো হয়, রুবেল গত ৫ জানুয়ারি বাড়ি থেকে নিখোঁজ হয়। ৬ জানুয়ারি তার বাবা একটি জিডি করেন। কীভাবে সে নিখোঁজ হলো ও ঢাকায় এসে বাঙলা কলেজে গেল সেটি খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশও (ডিবি) কাজ করছে।

সর্বশেষ খবর