সোমবার, ১৪ মার্চ, ২০২২ ০০:০০ টা

জনগণের সঙ্গে তামাশা : ফখরুল

ঠাকুরগঁও প্রতিনিধি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন- ‘বিএনপি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করছে এমন কথা বলে সমস্যাটাকে হাস্যকর অবস্থায় নিয়ে যাওয়া হচ্ছে। বিষয়টি নিয়ে সরকার জনগণের সঙ্গে তামাশা করছে। দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণ করতে না পারলে ক্ষমতা ছেড়ে দেন। মানুষের নাভিশ্বাস উঠছে। তারা চাল ডাল কিনতে পারছে না। সেখানে আওয়ামী লীগ এসব হাসির কথা বলে জনগণকে বিভ্রান্ত করছে।’

ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি এলাকায় নিজ বাসভবনে গতকাল বেলা ১১টায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন- এই সরকারের জনগণের প্রতি কোনো দায়বদ্ধতা নেই। এই সরকার জনগণের দ্বারা নির্বাচিত নয়। সেজন্য যা খুশি তাই বলে। উদ্ধত্য আচরণ করে। জনগণের সঙ্গে মশকরা করে। ব্যর্থতার দায়ভার নিয়ে সরকারকে পদত্যাগ করা উচিত। নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে নতুন নির্বাচন কমিশন দিয়ে নির্বাচন করানো উচিত বলে আমি মনে করি।

মির্জা ফখরুল বলেন, এই সরকার টিকে আছে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে। তারা রাষ্ট্রের প্রতিটি প্রতিষ্ঠানকে ব্যবহার করছে অন্যায়ভাবে। এর কারণে ভিন্ন মত যারা পোষণ করেন, জনগণের পক্ষে যারা কথা বলছেন তাদের কথা বলতে দেওয়া হচ্ছে না। সংবাদকর্মীরা যেন কথা বলতে না পারেন, লিখতে না পারেন সেজন্য অনেকগুলো আইন তৈরি করা হয়েছে। এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ ও বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর