শিরোনাম
বুধবার, ৩০ মার্চ, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

দেশের শীর্ষ বাণিজ্যিক ব্যাংক, ইসলামী ব্যাংকের গ্রাহকরা এখন যেকোনো সময় যেকোনো স্থান থেকে তাৎক্ষণিক বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারবেন কোনো খরচ ছাড়াই। ব্যাংকটির ‘সেলফিন অ্যাপ’ থেকে ‘ট্রান্সফার মানি’ সেবার মাধ্যমে গ্রাহকরা এই সুবিধা গ্রহণ করতে পারবেন।

সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস সোমবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে তাদের তৃতীয় আন্তর্জাতিক লাউঞ্জ চালু করেছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের আওতাধীন জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ (এনএসডিএ) কর্তৃক আয়োজিত ‘Skills Trend of 21st Century: Country Perspectives, Policy Options and Interventions’ শীর্ষক একটি সেমিনার বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃক (বিডা) এর মাল্টিপারপাস হল এ অনুষ্ঠিত।

বিশ্বের অন্যতম বিদ্যুৎ সাশ্রয়ী এসি বাজারে ছাড়ল বাংলাদেশি ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য জায়ান্ট ওয়ালটন। যা বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউটশন (বিএসটিআই) কর্তৃক ৫.৫ স্টার এনার্জি রেটিং প্রাপ্ত। পরীক্ষায় দেখা গেছে ইকো মুডে ওয়ালটনের আল্ট্রা এনার্জি সেভিং ১ টনের এই এসি ব্যবহারে ঘন্টায় বিদ্যুৎ খরচ হচ্ছে মাত্র ২.১৯ টাকা।- বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর