রবিবার, ৮ মে, ২০২২ ০০:০০ টা

রাজধানীর সড়কে ঝরল দুই প্রাণ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুরের সাদেক খান রোডে যাত্রীবাহী লেগুনা ও ট্রাকের সংঘর্ষে আশিক উল্লাহ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে দুজন। এ ছাড়াও রমনায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মোছা. নিশি (২২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

মোহাম্মদপুর থানার এসআই লিটন মাতুব্বর জানান, গতকাল সকালে সাদেক খান রোডের বেড়িবাঁধ বাঁশপট্টি এলাকায় যাত্রীবাহী লেগুনা ও ইটবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত আশিক নামে একজনকে শিকদার মেডিকেলে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দুজন আহত হন। এদের মধ্যে একজন শিকদার মেডিকেলে, অন্যজনকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরই গাড়ি দুটি জব্দ করা হয়েছে। আশিকের বাবার নাম আবদুল হালিম। হাজারীবাগের মনেশ্বর রোডে ৪৮/৩ নম্বর বাড়িতে থাকতেন আশিক। তিনি মনেশ্বর রোড এলাকায় একটি লন্ড্রি দোকান চালাতেন।

এদিকে, রমনা থানার পরিদর্শক (তদন্ত) নূর মোহাম্মদ জানান, শুক্রবার রাতে হোটেল ইন্টারকন্টিনেন্টালের উত্তর পাশের রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক মোস্তফা কামাল ও আরোহী নিশি আহত হন। পুলিশ তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে ওই নারীকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিশির স্বামীর নাম লালন আহমেদ। তারা পুরান ঢাকার বাসিন্দা। রাতে রাস্তা ফাঁকা পেয়ে নিশিকে নিয়ে ঘুরতে বেড়িয়েছিল মোস্তফা। ভালো করে বাইক চালাতে পারতেন না মোস্তফা। তার অবস্থাও আশঙ্কাজনক। তার বাড়ি চাঁদপুর সদরে। তিনি মিরপুরের বাউনিয়াবাঁধে থাকেন। পেশায় তিনি মুরগি ব্যবসায়ী।

সর্বশেষ খবর