মঙ্গলবার, ৩১ মে, ২০২২ ০০:০০ টা

হাতিরঝিলে ধাক্কা খেয়ে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

পৃথক ঘটনায় আরও দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাতিরঝিলের সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। তারা হলেন আরোহী ফাহিম হোসেন (২০) এবং চালক মামুন (২৫)। চলন্ত অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি দুর্ঘটনায় পড়ে বলে জানা গেছে। গতকাল সকাল ১০টায় মধুবাগ সংলগ্ন হাতিরঝিল ওভার ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

হাতিরঝিল থানা পুলিশ জানায়, মগবাজার মধুবাগ সংলগ্ন হাতিরঝিল ওভার ব্রিজ থেকে দ্রুত গতিতে আসা মোটরসাইকেলটি নামার সময় ব্রিজের ঢালে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে মোটরসাইকেলে থাকা দুই যুবক ছিটকে রাস্তায় পড়ে যান। ঘটনাস্থলেই একজন মারা যান। পরে আহত অপর যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

জানা গেছে, ফাহিম চাঁদপুরের কচুয়া উপজেলার বাগ শ্রীরামপুর গ্রামের মিজান হোসেনের (সিএনজি অটোরিকশা চালক) ছেলে। ফাহিম রঙের কাজ করতেন। থাকতেন ভাটারার কোকাকোলা মোড় এলাকায়। লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ জানান, মোটরসাইকেলে চড়ে দুজন মধুবাগ ব্রিজ থেকে মগবাজারের দিকে যাচ্ছিলেন। পথে মোটরসাইকেলটি আইল্যান্ডে ধাক্কা খেলে এই দুর্ঘটনা ঘটে।

এদিকে গতকাল বেলা ১১টায় পল্লবীতে মেট্রোরেলের স্টেশন থেকে ইট পড়ে এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে। ৫ নম্বর স্টেশনের নিচে এ দুর্ঘটনা ঘটে। ওই দোকান কর্মচারীর নাম সোহেল তালুকদার। তিনি মিরপুর ১০ নম্বরের শাহ আলী শপিং কমপ্লেক্সের চতুর্থ তলায় সিরাজ জুয়েলার্সে কাজ করতেন। সোহেলের বাসা মিরপুর ১১ নম্বর সেকশনের ডি ব্লকের ৯ নম্বর রোডে। তার গ্রামের বাড়ি বগুড়ায়।

এ ছাড়া খিলক্ষেত খাঁপাড়া এলাকার একটি রিকশা গ্যারেজে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাহাঙ্গীর (২৫) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার গোপালপুর নিমতলীতে।

সর্বশেষ খবর