মঙ্গলবার, ৩১ মে, ২০২২ ০০:০০ টা

পুত্রসন্তান না হওয়ায় গৃহবধূকে নির্যাতনে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলায় পুত্রসন্তান না হওয়ায় এক গৃহবধূকে নির্যাতনে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গত রবিবার বিকালে ওই উপজেলার কাজিরহাট থানার আন্ধারমানিক গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনার বিচার দাবি করেছেন নিহতের স্বজনরা।

নিহতের নাম পারভিন বেগম। তিনি ওই উপজেলার কাজিরহাট থানার আন্ধারমানিক গ্রামের মানিক সিকদারের মেয়ে এবং একই এলাকার আক্তার সিকদারের স্ত্রী।

নিহতের বাবা ও ভাই অভিযোগ করেন, বিয়ের পর থেকেই যৌতুক দাবি ও পুত্রসন্তান না হওয়াসহ নানা অজুহাতে প্রায়ই পারভিনকে মারধর করত তার স্বামী আক্তার সিকদার। নির্যাতন সহ্য করতে না পেরে গত শুক্রবারও তার বাবার বাড়িতে চলে আসে সে। কিন্তু তিন কন্যার কথা ভেবে সে তার স্বামীর বাড়িতে ফিরে যায়। রবিবার দুপুরে আবারও তাকে অমানুষিক নির্যাতন চালায় তার স্বামী। এক পর্যায়ে সে অসুস্থ হয়ে পড়লে শ্বশুরবাড়ির লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে বরিশালে পাঠান চিকিৎসক। বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। কাজীরহাট থানার ওসি মো. জুবায়ের জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর