রবিবার, ৫ জুন, ২০২২ ০০:০০ টা

পৈতৃক সম্পত্তি রক্ষায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান বীর মুক্তিযোদ্ধা

নিজস্ব প্রতিবেদক

নিজের পৈতৃক সম্পত্তি রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা সদস্য মো. মোজাম্মেল হক। কেরানীগঞ্জ মডেল থানার কোরাসনগর এলাকার এই বাসিন্দা নিজের ও পরিবারের নিরাপত্তা নিশ্চিতেরও দাবি জানিয়েছেন। গতকাল জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এমন দাবি জানান। এ সময় তার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মোজাম্মেল হক বলেন, ১৯৭১ সালে জীবন বাজি রেখে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি। আমি আজ বৃদ্ধ বয়সে স্বাধীন দেশে চাঁদাবাজ ও হত্যা মামলার আসামির কাছে অসহায় বোধ করছি। কেরানীগঞ্জ এলাকার কিছু স্থানীয় চাঁদাবাজের অত্যাচারে আমার পরিবারসহ এলাকাবাসী অতঙ্কিত। তিনি বলেন, গত ১১ মে ২৫/৩০ জন সন্ত্রাসী আমার জমি দখল করার উদ্দেশ্যে খুঁটি গাড়ে, আমাদের গালাগালি করে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে।

পরদিন ১২ মে আমার জমির সাইনেবোর্ড ভেঙে নিয়ে যায়। এই ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় মামলা করতে চাইলেও থানা মামলা নেয়নি। পরে বাধ্য হয়ে গত ২৪ মে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছি। সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের হাত থেকে আমাদের জীবন ও জমি রক্ষার জন্য আমরা প্রশাসন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একজন মুক্তিযোদ্ধা হিসেবে দাবি জানাচ্ছি।

সর্বশেষ খবর