মঙ্গলবার, ৭ জুন, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগ যে কোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম : কৃষিমন্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আবদুর রাজ্জাক বলেছেন, ‘আজকের আওয়ামী লীগ যে কোনো সময়ের তুলনায় অনেক সুসংহত, শক্তিশালী ও সচেতন এবং যে কোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম। দলের এ অবস্থাকে ধরে রাখতে হবে। সে জন্য যারা বিভিন্ন অপকর্মে জড়িত ও শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের মাধ্যমে দলের সুনাম ক্ষুণ্ন করছে তাদের দলের নেতৃত্বে আনা যাবে না। দলের বিপদে-আপদে সব আন্দোলন-সংগ্রামে যারা সামনে থাকবে তাদের নেতা নির্বাচন করতে হবে।’ টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে গতকাল মন্ত্রী এ কথা বলেন। মন্ত্রী আরও বলেন, দেশের অভ্যন্তরে ঘাপটি মেরে থাকা রাজাকার, আলবদর ও বিএনপিসহ স্বাধীনতাবিরোধী শক্তি যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছিল, তারাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ বলে স্লোগান দিচ্ছে।

কিন্তু আজকের সুসংহত ও শক্তিশালী আওয়ামী লীগের নেতা-কর্মীরা যেকোনো মূল্যে ওই অপশক্তির মূলোৎপাটন করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বের নেত্রী, মানবতার নেত্রী। তাঁকে হত্যা করতে চাইলে এ দেশের জনগণ ও বিশ্বের নির্যাতিত মানুষ ঐক্যবদ্ধভাবে পাশে দাঁড়াবে।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াজুল কবীর কাওছার, পেশাজীবী সমন্বয় পরিষদের সভাপতি অধ্যাপক ডা. কামরুল হাসান খান প্রমুখ বক্তব্য রাখেন।

সম্মেলনে শহিদুল ইসলাম লেবুকে সভাপতি ও আবদুর রহিমকে সাধারণ সম্পাদক করে দীর্ঘ ২০ বছর পর ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটি গঠন করা হয়।

সর্বশেষ খবর